September 21, 2024, 9:53 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত।

ঝালকাঠিতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ঝালকাঠি জেলার সদর থানার ‘হত্যার উদ্দেশ্যে সাধারণ ও গুরুতর কাটা জখম, হুমকি প্রদান ও শ্লীলতাহানি’ মামলার এজাহার নামীয় প্রধান ০১ জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিএসসি, বরিশাল।

গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ নাঈম সরদার (২২), পিতা- মোঃ কবির সরদার, সাং বেতরা, থানা-ঝালকাঠি , জেলা-ঝালকাঠি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মোঃ নাঈম সরদার (২২), গত ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখে, আসামী নাঈম সহ অজ্ঞাত কিছু যুবক ১৭.৩০ ঘটিকায় পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ভিকটিমদের পথ রোধ করে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি পিটিয়ে নীলা ফোলা ও হাড় ভাঙ্গা জখম করে । খুনের উদ্দেশ্যে দারোলো অস্ত্র দিয়ে কোপ দিয়ে একধিক ভিকটিমকে কাটা গুরুত্বর জখম করে। ঘটনার সময় বাদীর পরণের কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানি করে। এসময় ভিকটিমের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা প্রকাশ্যে হুমকি দিয়ে ভয়ভীতি প্রদান করে চলে যায়।

উল্লেখিত ঘটনায় ফাতেমা বেগম (৫৪) বাদী হয়ে ঝালকাঠি জেলার সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এ মামলার প্রেক্ষিতে আসামী মোঃ নাঈম সরদার কে গ্রেফতার করে র‌্যাব-৮, সিপিএসসি, বরিশাল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com